Connect with us

ক্রিকেট

পুনরায় চালু হচ্ছে ডিপিএল!

প্রকাশিত

তারিখ

ডিপিএল পুনরায় চালু করার ব্যপারে আত্মবিশ্বাসী বিসিবি সভাপতি। ছবিঃ বিসিবি

করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন বন্ধ থাকার পর আস্তে আস্তে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছে টাইগাররা। এবার ডিপিএল পুনরায় চালু করার ব্যপারে আশাবাদী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পর নিজেদের মধ্যে ইতোমধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলেছে ক্রিকেটাররা। বর্তমানে তিন দলীয় ওয়ানডে সিরিজ তথা বিসিবি প্রেসিডেন্টস কাপের খেলা চলছে।

আগামীতে কর্পোরেট টি-টোয়েন্টি লীগও চূড়ান্ত।

তবে ক’দিন আগে সাংবাদিকদের সাথে আলাপকালে করোনার কারনে বন্ধ হওয়া ঢাকা প্রিমিয়ার লীগ ডিপিএল পুনরায় চালু করা প্রায় ‘অসম্ভব’ বলেছিলেন বিসিবি সভাপতি।

মূলত ১২টি দলের ক্রিকেটার, কোচিং স্টাফ, টিম ম্যানেজমেন্ট ইত্যাদি মিলিয়ে বিশাল সংখ্যার দলকে বায়ো-সিকিউর বাবলে রাখা বেশ কষ্টসাধ্য ছিল।

তবে এবার সুর পাল্টেছে। পুনরায় চালু করা সম্ভব মনে করছে বিসিবি। দলগুলোকে বিকেএসপিতে বা ভালো কোনো জায়গায় রেখে আবার চালু হতে পারে ডিপিএল।

গতকাল ১১ অক্টোবর মিরপুরে গণমাধ্যমকর্মীদের এ প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন,

‘আমরা আজকে এটি (ডিপিএল) নিয়েও কথা বলেছি। আমরা একটা জায়গার কথা বলেছি। কয়েকদিন আগে  ওদেরকে একটি প্রস্তাব দিয়েছিলাম যে এটা করা সম্ভব কিনা। সুজন (বিসিবি প্রধান নির্বাহী) তো আজকে বললো এটা সম্ভব।’

তবে পুনরায় চালু করার ব্যপারে আত্মবিশ্বাসী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন,

‘আমরা এরই মধ্যে একটি প্ল্যান দিয়েছিলাম। আজকে ওরা নিশ্চিত করলো যে এটা সম্ভব। এরপরও আমি কিন্তু ডিটেইলস দেখিনি। এখন শুধু সম্ভব বললে তো হবে না। আমাকে দেখাতে হবে সেটা কিভাবে সম্ভব।’

‘এটা দেখানো বাকি আছে, তবে ও (নিজাম উদ্দিন চৌধুরী) যখন বলেছে সম্ভব তখন আমি নিশ্চিত যে এটা করা যেতে পারে। আমার ধারণা আমরা করতে পারবো। এটুকু আমার বিশ্বাস রয়েছে।’ যোগ করেন তিনি।

ডিপিএল চালু হলে বিকেএসপির মাঠগুলোকে ব্যবহার করার ব্যপারে আশাবাদী বিসিবি বস। বিকেএসপিকে তাই ভালো অপশন মনে করছেন তিনি।

‘বিকেএসপি একটা ভালো অপশন হতে পারে এখানে। ওদেরকে আমরা যে দুটি অপশনের কথা বলেছি তার মধ্যে একটা হলো বিকেএসপি। এখন দেখতে হবে ওরা খালি আছে কিনা, সেখানে এতজনকে রাখা যাবে কিনা। আর তিনটি মাঠেই খেলা যাবে আশা করি। আমাদের তিনটি মাঠেই একসঙ্গে খেলা যাবে।’

পুরোটা পড়ুন
কমেন্ট করুন/দেখুন

ট্রেন্ডিং টপিক