Connect with us

আন্তর্জাতিক

অপেক্ষা বাড়ছে লাবুশেইনের

প্রকাশিত

তারিখ

প্রস্তুতিমূলক খেলার দুই ম্যাচের একটিতে সেঞ্চুরি হাঁকিয়েছেন লাবুশেইন।ছবিঃ ক্রিকেট অস্ট্রেলিয়া
আন্তর্জাতিক ক্রিকেটে দূর্দান্ত চমক দেখানো অজি ব্যাটসম্যান মারনাস লাবুশেইন টি-টোয়েন্টি অভিষেকের জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে বলে জানালেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ।
ইংল্যান্ডের বিপক্ষে ৪ সেপ্টেম্বর থেকে সাউদাম্পটনে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করছে সফরকারী অস্ট্রেলিয়া।
আর এ সিরিজকে সামনে রেখে প্রস্তুতিমূলক খেলার দুই ম্যাচের একটিতে সেঞ্চুরি হাঁকিয়েছেন গত বছর অ্যাশেজ কাঁপানো খেলোয়াড় লাবুশেইন।
৫১ বলে ঠিক ১০০ রানের মাথায় রান আউট হন তিনি।
টি-টোয়েন্টি সিরিজ শেষে ইংল্যান্ড সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে অস্ট্রেলিয়া। যা ১১ সেপ্টেম্বর থেকে শুরু হবে।
ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার ওপেনিং জুটির চমৎকার বোঝাপড়া ও টপ অর্ডারে তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথের শক্তিশালী উপস্থিতির কারনে ২৬ বছর বয়সী এ ক্রিকেটার ইংল্যান্ড দলের হয়ে না খেলার সম্ভাবনাই বেশি।
আজ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে ফিঞ্চ জানান “কনকাশন সাব’ হিসেবে খেলতে নামার পর থেকেই এখন বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যানদের একজন লাবুশেইন।
শেষ প্রস্তুতি ম্যাচেও সে দুর্দান্ত খেলেছে, তবে আমার ধারণা টি-টোয়েন্টি ক্রিকেটে তাকে কিছুটা অপেক্ষা করতে হতে পারে।
লাবুশাইনের সেঞ্চুরি করার ইনিংসের ম্যাচে উইকেটকিপার অ্যালেক্স ক্যারি করেন ১০৭ রান এবং অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচে সংগ্রহ ১০৮ রান। করেছিলেন।
“স্পষ্টতই ম্যাক্সওয়েলের শতক ও দুটি আলাদা ফরম্যাটে মারনাস এবং অ্যালেক্স ক্যারির সেঞ্চুরি সত্যিই আনন্দদায়ক” জানালেন অধিনায়ক ফিঞ্চ।
যদিও এই টি-টোয়েন্টি ম্যাচেই খেলার সুযোগের ব্যাপারে প্রচন্ড আশাবাদী লাবুশেইনে জানিয়েছিলেন ‘আমাদের টপ-অর্ডারে ভালো ব্যাটসম্যান রয়েছে।
আমার লক্ষ্য ছিল, আমি যেন বড় ইনিংস খেলতে পারি। যাতে সুযোগ তৈরি হয়।
মিডল-অর্ডারে ব্যাটিং করা কঠিন ছিল। তাই টপ-অর্ডারে সুযোগ পেয়ে সেটিকে কাজে লাগানোর চেষ্টা করেছি। আশা করছি, প্রথমবারের মতো টি-টোয়েন্টি খেলার সুযোগ হবে।’
যদিও ফিঞ্চ জানান ইতিমধ্যে টিম গঠনের ব্যাপারে সিদ্ধান্ত হয়েছে এবং সে হিসাবে সংক্ষিপ্ত ফরম্যাটে লাবুশেইনের অপেক্ষার সময়টা দীর্ঘ হচ্ছে সেটা অনেকটা নিশ্চিত।
পুরোটা পড়ুন
কমেন্ট করুন/দেখুন

ট্রেন্ডিং টপিক